একাধিকবার শারীরিক সম্পর্ক, অনশনে কলেজছাত্রী

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ১০:০৫ পিএম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মঙ্গলবার (২৩ এপ্রিল) থেকে অনশন শুরু করেছেন সিরাজগঞ্জের তাড়াশে এক কলেজছাত্রী (১৮)। বুধবার সন্ধ্যা পর্যন্ত ওই বাড়িতে অনশনে ছিলেন তিনি।

ওই কলেজছাত্রীর বাড়ি উপজেলার বারুহাস ইউনিয়নের সরাবাড়ি গ্রামে ও তাড়াশ জেআই টেকনিক্যাল অ্যান্ড বিজনেজ ম্যানেজমেন্ট কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

এ প্রসঙ্গে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মূলত এটা সামাজিক বিষয়। অভিযোগের তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ওই ছাত্রী জানান, নওগাঁ ইউনিয়নের মাটিয়া মালিপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে তৌহিদুলের সঙ্গে একই কলেজে পড়ার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। এক বছরের সম্পর্কে তৌহিদুল বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এরপর বিয়ে করা সম্ভব নয় বলে যোগাযোগ বন্ধ করে দেয়।

এ ঘটনায় অনশনরত ওই কলেজছাত্রীকে মারধর করায় তৌহিদুলের বাবা, খালু ও ভাইসহ ৫ জনের নামে মঙ্গলবার রাতেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা। তবে তৌহিদুলের বাবা আফজাল হোসেন মারধরের অভিযোগ অস্বীকার করেছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: