মা ও নানীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ০৯:২০ এএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নওদা গ্রামে ইমরান হোসেন (২৫) নামে এক যুবক নিজের মা ও নানীকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে নিজ ঘরে এই নির্মম ঘটনা ঘটে। তবে এই ঘটনার পর পালিয়ে যায় সন্তান ইমরান। নিহতরা হলেন- মা মর্জিনা খাতুন (৫০) ও নানী শামসুন নাহার (৮০)। মর্জিনা মহেশপুর বালিকা বিদ্যালয়ের ল্যাব সহকারী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোররাতে বাড়ির মধ্যে চিৎকার শুনে পাশের বাড়ির মানুষ ছুটে চলে আসে। এক পর্যায়ে তাদের দু’জনকে ধারালে অস্ত্র দিয়ে যখম করে ইমরান পালিয়ে যায়। পরবর্তীতে গ্রামবাসী উদ্ধার করে তাদের যশোর ২৫০ শয্যার হাসপাতালে নেওয়ার পথে তারা দুই জনই মৃত্যু হয়।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, মহেশপুর গার্লস স্কুলের কারিগরী বিষয়ের শিক্ষক মর্জিনা বেগম তার সন্তান ইমরান ও তার মা শামসুন নাহারকে নিয়ে বসবাস করতেন। ছেলে ইমরান ছিল মানষিক রোগী। বিভিন্ন সময় সে তার মা ও নানীকে শারীরিকভাবে নির্যাতন করত। ২০০৪ সালে যখন তার মায়ের ডিভোর্স হয় সে বছর সে তার দাদাকে মারধোর করে। পরবর্তীতে তাকে দুইদফা বনা মানষিক হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও জানান, গতকাল রাতে ৩টার দিকে চিৎকার শুনে লোকজন গিয়ে দেখতে পান দুই জনই ঘরের মেঝেতে পড়ে আছেন। এ সময়ে মর্জিনার শরীরে এলোপাতাড়ি জখমের চিহ্ন দেখতে পান তাঁরা। ইমরান ঐ সময়েই পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের নিয়ে যশোর ২৫০ শয্যার হাসপাতালে যায়ার পূর্বেই তার দুই জনই মারা যায়। ইমরান এখনও পলাতক রয়েছে।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: