‘ঘুম থেকে উঠে দেখি পাশে শুয়ে ঝন্টু’

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১০:২০ পিএম

রাঙ্গামাটিতে একটি হোটেলে নিয়ে কোকাকোলার সাথে ঘুমের ঔষধ মিশিয়ে এক নারী ইউপি সদস্যকে একাধীকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় অভিযুক্ত ঝন্টু চাকমা নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে গ্রেফতারকৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ঝন্টু চাকমার বাড়ি লংগদু উপজেলার ছোট কাট্টলি এলাকায়।

ভুক্তভোগী ওই নারী ইউপি সদস্য বলেন, গত ২৪ এপ্রিল আমি লংগদু থেকে রাঙ্গামাটি আসি। ওইদিন চাচাতো ভাই ঝন্টু চাকমা আমাকে ফোন দিয়ে বলে গুরুত্বপূর্ণ কথা আছে বলে জানায়। ভাই হওয়ার কারণে তাকে বিশ্বাস করে রিজার্ভ বাজারের গ্রিন ক্যাসেল হোটেলে তার রুমে যাই। 

পরে সে আমাকে কোকাকোলার সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ানোর পর ধর্ষণের চেষ্টা করে। আমি তার কাছে হাত-পা ধরে মাফ চাওয়ার কিছুক্ষণ পর ঘুমিয়ে পড়ি। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমি বিবস্ত্র, আমার পাশে ঝন্টু। আমি বুঝতে পারি রাতে সে আমাকে একাধিকবার ধর্ষণ করেছে। পরে আমি পরিবারের সঙ্গে কথা বলে শুক্রবার তার বিরুদ্ধে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল আলম রনি বলেন, ‘ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ঝন্টু চাকমাকে গ্রেপ্তার করে বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহেদ আহম্মদের আদালতে তোলা হয়। তিনি ঝন্টু চাকমাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং আগামী ১২ মে পরবর্তী হাজিরার তারিখ ঠিক করেন।’

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: