নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ০৬ মে ২০১৯, ০৬:৫৭ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সোমবার (৬ মে) নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবার সমূহের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, আমাদের সরকার দুঃখী মানুষের কথা ভাবেন জননেত্রী শেখ হাসিনা নদী ভাঙ্গন কবলিত মানুষদের জন্য এই বরাদ্ধ প্রদান করেছেন আপনার জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

হাবাসপুর ইউপির নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ১শত পরিবারের মধ্যে ১বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। হাবাসপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী জেলা আ’লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক বিশ্বাস, ইউপি সচীব মোঃ আজিজুল ইসলাম,বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: