প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রবাস ফেরত বাবার কাছে মোটরসাইকেল আবদার, কিনে দেয়ার একদিন পর…

   
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, ১৮ আগস্ট ২০১৯

মোটরসাইকেল কিনে একদিন পর নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় ইব্রাহিম (১৭) নামে এক কলেজছাত্র প্রাণ হারিয়েছে। রোববার (১৮ আগস্ট) সকালে লক্ষ্মীপুর পৌর শহরের জিবি রোডে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করেন। ঠিকমত গাড়ি চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার (১৭ আগস্ট) বিকেলে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মোটরসাইকেল।

পরে রোববার গাড়িটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করলেন ওসি।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: