‘ক্রেতার চাহিদা অনুযায়ী পণ্য বাজারজাত করছে বেস্ট ইলেক্ট্রনিক্স’

২১ ২১, ২০১৮ ২২:২৬:৫৫

সাধ্যের মধ্যে আন্তর্জাতিক মানের ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স ও মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবার চাহিদা ক্রেতার মনে বরাবরই ছিল। আর প্রতিযোগিতামূলক বাজারে এই চ্যালেঞ্জকে সামনে রেখে কাজ করে যাচ্ছে হাতে গোনা কয়েকটি প্রতিষ্ঠান। বেশ কিছু বিখ্যাত আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য বাজারজাতকারী একটি স্বনামধন্য প্রতিষ্ঠান বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড। সম্প্রতি কথা হয় প্রতিষ্ঠানটির মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তাহমিদ জামান রাশিক- এর সাথে।

তিনি জানান, বেশ কয়েক বছর ধরেই ক্রেতার চাহিদা, ক্রয়ক্ষমতা ও পছন্দ অনুযায়ী বিখ্যাত সব ইলেক্ট্রনিক্স পণ্য, হোম অ্যাপ্লায়েন্স বাজারজাত করে আসছে বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড। তারই ধারাবাহিকতায় হিটাচি, কোনিয়ন, স্যামসাং, প্যানাসনিক, শার্প, ফিলিপস, ওয়ার্লপুল, কেরিয়ার, তোশিবা, মিডিয়া, ভি-গার্ড ব্র্যান্ড- এর সকল পণ্যের বিশাল কালেকশন নিয়ে দেশব্যাপী ১২০ টি শো-রুম এর বিস্তৃত নেটওয়ার্ক আমাদের।

সৈয়দ তাহমিদ জামান রাশিক বলেন, বছরব্যাপী বিভিন্ন অফারের ধারাবাহিকতায় এই ঈদেও ক্রেতারা মাত্র ১০০০০ টাকার কেনাকাটায় পাচ্ছেন আকর্ষনীয় মুল্যছাড়, স্ক্র্যাচ কার্ড, ফ্রি গিফট। পাশাপাশি, পণ্য ক্রয়ে ইএমআই/সহজ কিস্তি সুবিধা পেয়ে ক্রেতারাও থাকেন উৎসবমুখর আমেজে।

আর, সাধ্যের মধ্যে আন্তর্জাতিক মানসম্মত ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের কথা বলতে গেলে আমি বরাবরই কোনিয়নকে সামনে রাখব। দৈনন্দিন প্রয়োজনীয় সকল ইলেক্ট্রনিক্স হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্স-ই আপনি কোনিয়ন- এ পাবেন। কোনিয়ন সর্বদাই চেষ্টা করে সর্বোচ্চ গুনগত মান ও ইউনিক ডিজাইনের বিশ্বমানের পণ্য ক্রেতার হাতে পৌঁছে দিতে যা আপনার ঘর ও রুচিতে আনবে ইতিবাচক পরিবর্তন। আমরা মনে করি, পণ্য নিয়ে ক্রেতার সন্তুষ্টি ও মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবাই পারে একটি প্রতিষ্ঠানকে সামনে এগিয়ে নিয়ে যেতে।

সৈয়দ তাহমিদ জামান রাশিক আরও বলেন, আমাদের দেশের ক্রেতারা বরাবরই মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা নিয়ে ভোগান্তিতে ছিল। আর এই দিকটা চিন্তা করেই ১২০ জন ট্রেইন্ড সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়ে বিশ্বমানের বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তায় আমরা শুরু করেছি ‘দ্রুত’ নামের একটি স্বতন্ত্র্য প্রতিষ্ঠান। আমাদের সার্ভিস ইঞ্জিনিয়াররা নিয়মিত হিটাচি, শার্প, ওয়ার্লপুল, প্যানাসনিক ও কোনিয়ন-এর নিজস্ব ইঞ্জিনিয়ার দ্বারা প্রশিক্ষন নিয়ে থাকেন।

‘দ্রুত’- ই দেশের একমাত্র প্রতিষ্ঠান যেটি দেশব্যাপী ১৫ টি সার্ভিস সেন্টার নিয়ে নিজস্ব টেকনিশিয়ান দ্বারা সকল ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স পণ্যের বিশ্বমানের বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা দিতে পারে। আর এই সার্ভিসটি আরও সহজলভ্য করে ক্রেতার হাতের মুঠোয় এনে দিতে 'দ্রুত এন্ড্রয়েড অ্যাপ' আর ০৯৬৭৮৭৬৭৬৭৬ হেল্পলাইন নাম্বার তো আছেই।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।