খালেদার জন্য অনশনে বসছেন হাজার হাজার নেতাকর্মী

১৯ ১৯, ২০১৮ ০১:০৪:৫১

কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি এবং কারাগারে আদালত স্থাপনের প্রতিবাদে অনশন কর্মসূচিতে অংশ নিয়েছেন বিএনপির হাজার হাজার নেতাকর্মী।

বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনশন কর্মসূচি শুরু হয়েছে। চলবে দুপুর ১২টা পর্যন্ত।

সকাল ৯টার দিকে সরেজমিন দেখা যায়, খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে জড়ো হচ্ছেন। অনশনে অংশ নিতে রাজধানীর বিভিন্ন স্থান থেকে আসা নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত প্ল্যাকার্ড, বিভিন্ন ব্যানার ও স্লোগান সম্বলিত ফেস্টুন বহন করছেন।

অনশনে দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করবেন। জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের উদ্দেশে রওয়ান হয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তাবিথ আউয়াল। ফলে তিনি অনশনে অংশ নিবেন না।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।