স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ৪ বখাটের রাতভর গণধর্ষণ!

২৪ ২৪, ২০১৮ ১৭:১১:০৩

ঢাকা সাভার ধামরাই পৌরসভার পাঠানটোলা এলাকায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে আটকে রেখে রাতভর ৪ বন্ধু মিলে পালাক্রমে গণধর্ষণ করেছে।

জানা যায়, ধর্ষিতা পৌরসভার কুমড়াইল এলাকার মর্নিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা করেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধামরাই পৌরসভার পাঠানটোলা এলাকার মোজাফফর হোসেনের ছেলে আলামিন হোসেন (২৫) পাশের কুমড়াইল এলাকার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় করে আসছিল। কিন্তু, গত সোমবার বিকেলে স্কুল ছুটি হলে ওই ছাত্রীকে আলামিন পাঠানটোলা এলাকার মুনের বাড়ির তৃতীয় তলার ছাদে ডেকে নিয়ে যায়।

সেখানে আগে থেকেই ওঁৎ পেতে ছিল নিলয় হোসেন, পান্থ সহ আলামিনের অজ্ঞাতনামা আরও তিন বন্ধু। এরপর তারা ওই ছাত্রীকে আটকে রাখে। এ সময় আলামিন, নিলয়, পান্থসহ চার বন্ধু মিলে ওই ছাত্রীকে রাতভর পালাক্রমে গণধর্ষণ করে এবং ভোরের দিকে তারা পালিয়ে যায়।

এ ঘটনাটি জানতে পেরে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে নির্যাতিতার পরিবার মেয়েটিকে উদ্ধার করে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ধর্ষিতা ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে ধামরাই থানায় একটি মামলা করে।

এ বিষয়ে ধামরাই থানার ওসি (তদন্ত) আশিকুজ্জামান জানান, স্কুলছাত্রী গণধর্ষণের অভিযোগ পাওয়ার পরই ধর্ষকদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এছাড়া ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য গতকালই (মঙ্গলবার) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয় বলে জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।