জাতীয় পার্টি থেকে নির্বাচন করবেন হিরো আলম?

২১ ২১, ২০১৮ ১১:৩৯:১৮

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া থেকে এমপি নির্বাচনে অংশ নিচ্ছেন হিরো আলম। এমনই এক সংবাদ কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরবর্তীতে সংবাদের সত্যতা স্বীকার করেছিলেন হিরো আলম। তবে জানাননি তিনি কোন দল থেকে নির্বাচন করছেন।

এদিকে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম।

বিষয়টি নিয়ে টেলিফোনে বিডি২৪লাইভকে হিরো আলম জানান, বগুড়া থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করছি, তাই নানা বিষয়ে আলোচনা করার জন্য জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর কাছে গিয়েছিলাম। তিনি মন্ত্রী ছিলেন, এজন্য তার দিক-নির্দেশনা নিতে গিয়েছি।

উল্লেখ্য, তার নিজের করা মিউজিক ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনায় আসেন তিনি। এরপর বাংলাদেশে ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হন হিরো আলম। সম্প্রতি বলিউডের পূর্ণদৈর্ঘ্য একটি চলচ্চিত্রে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।