নদীতে ভেসে উঠল নারীর লাশ

২৪ ২৪, ২০১৮ ১০:৩১:৪১

বগুড়ার মাটিডালী কালিবালায় করতোয়া নদী থেকে রীনা (৩৭) নামের এক নারী মাদক ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া সদরের মাটিডালী কালিবালা এলাকার একটি সেতুর নিকট থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে চকসূত্রাপুর এলাকার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী এজেদা বেগম ওরফে এজেদা পাগলীর বড় মেয়ে এবং মুক্তারের স্ত্রী রীনা বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে।

এদিকে তাৎক্ষণিকভাবে পুলিশের কাছ থেকে এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

প্রাথমিক ভাবে পুলিশ বলছে, উদ্ধারকৃত লাশটি অপরিচিত নারীর। তার মৃত্যুর কারণ সম্পর্কেও তারা কোন ধারনা দিতে পারেনি। অন্যদিকে দুপুরে নিহতের পরিবারের দু'একজন সদস্য এবং এলাকাবাসী ওই লাশ সনাক্ত করে সাংবাদিকদের জানিয়েছে সেটি রীনারই লাশ।

তারা আরো জানান, গত মঙ্গলবার রাত আনুমানিক পোনে ১২ টার দিকে রীনাকে তার চকসূত্রাপুর এলাকার বাড়ি থেকে কে বা কারা তুলে নিয়ে যায়। তবে তারা কারা ছিল সে বিষয়টি স্পষ্ট নয় এখনো। এর সত্যতা সর্ম্পকে নিশ্চিত হওয়া যায়নি।

পরে বুধবার দুপুরে বগুড়া শহরেরর উপকন্ঠে মাটিডালী কালিবাল এলাকায় সেতুর সন্নিকটের করতোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছে, নিহতের লাশ খুব বাজে ভাবে ফুলে গেছে এবং চেহারাও বিকৃত হয়ে গেছে। এটি হত্যাকাণ্ড কি না তা স্পষ্ট নয়। তাকে কাঁদায় ডুবিয়ে এবং পানিতে চুবিয়ে মারা হয়ে থাকতে পারে এমনটি ধারণা করা হচ্ছে।

তবে এ ব্যপারে সুরতহাল তৈরিকারী পুলিশের এসআই গাউছ-উল আযমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশের ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাবে না এটি হত্যা না আত্মহত্যা।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।