তমা মির্জার উপস্থাপনায় তানহা তাসনিয়া

২০ ২০, ২০১৯ ০৫:১১:৫৬

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তানহা তাসনিয়া বেশ ব্যস্ত সময় পার করছেন এখন। গেলো বছরে ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘ভালো থেকো’ ছবিটি। এরপর আর কোন চলচ্চিত্রে দেখা না গেলেও নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে সরব রয়েছেন এই সুন্দরী।

‘ভালো থেকো’ খ্যাত এই নায়িকা এবার আসছেন দেশটিভি আয়োজিত ‘প্রিয়তমার প্রিয়মুখ’ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে নতুন এক অভিজ্ঞতা অর্জন করেন তিনি। বিনোদন ভুবনের একজন করে তারকাদের কাজের গল্প নিয়ে ধারাবাহিকভাবে এ অনুষ্ঠানটি সাজানো হয়েছে। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা।

তানহা তাসনিয়া বলেন, অভিজ্ঞতার কথা যদি বলি তাহলে বলবো খুবই ভালো। এর আগে এই অনুষ্ঠানের কিছু পর্ব দেখেছিলাম। আমার কাছে খুব ভালো লেগেছে। আর তমা আমার খুব ভালো একজন বান্ধবী। আড্ডা আর গল্পে পুরো অনুষ্ঠান জুড়ে খুব মজা করেছি আমরা।

তিনি আরও বলেন, প্রিয়তমার প্রিয়মুখ হতে পেরে আমার কাছে ভীষণ ভালো লাগেছে। খুব সুন্দর ও গোছানো একটা পরিবেশে নান্দনিক একটা অনুষ্ঠান। আমার ক্যারিয়ার,পুরো জার্নি ও পরিকল্পনা সহ নানান বিষয়ে আলোচনা করেছি।

তমা মির্জা বলেন, ‘উপস্থাপনা করা বেশ কঠিন ও কষ্টসাধ্য কাজ। তবে অনুষ্ঠানটিতে উপস্থাপনা করে ভালো লাগছে। প্রতি পর্বে বিনোদন জগতের নানা মানুষদের নিয়ে প্রতিনিয়ত পর্ব অনুষ্ঠিত হচ্ছে।’

‘প্রিয়তমা’র প্রিয়মুখ’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন ফরিদা লিমা। এটি প্রতি শনিবার দেশ টিভিতে সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটে প্রচার করা হচ্ছে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।