ইমরান খান বলেছিলেন ব্যাট করতে, সরফরাজ শোনেননি

১৬ জুন ২০১৯, ১১:৪৫:০৫

চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান যখন মাঠে ব্যস্ত তখন কথায় লড়াইয়ে ব্যস্ত দুই দেশের সমর্থকরা। আর অন্য সমর্থকদের মতো এ ম্যাচ নিয়ে উৎসাহ প্রকাশ করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক। তিনি ম্যাচ শুরুর আগে সরফরাজকে ব্যাটিংয়ের উপদেশ দিয়ে রেখেছিলেন।

ইমরানের উপদের না মেনে উল্টোটা করলেন সরফরাজ। সাবেক দলনেতার কথা না শুনে বোকামি করে নিলেন ফিল্ডিং। আর এর ফল এখন ভোগ করতে হচ্ছে গোটা দলকে। এখন নিশ্চয়ই কপাল চাপড়াচ্ছেন সরফরাজ।

ম্যাচের আগে এক টুইটে ইমরান খান লিখেছিলেন, ‘সরফরাজকে অবশ্যই বিশেষজ্ঞ ব্যাটসম্যান ও বোলার নিয়ে খেলতে হবে। কারণ চাপের মধ্যে থেকেই মাঠে খেলতে হবে। আর পিচ যদি ভেজা হয়, তবে টসে জিতে অবশ্যই ব্যাট নিতে হবে।’

টসে জিতে এই সুন্দর উইকেটে ফিল্ডিং বেছে নিয়েছিলেন পাকিস্তান অধিনায়ক। যার ফলে নির্ধারিত ৫০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৩৩৬ রানের পাহাড়সম রান করে ভারত। আর এ ম্যাচ জিততে হলে যে পাকিস্তানকে বিশ্বকাপের রেকর্ডই গড়তে হবে। কিন্তু খেলায় প্রায় শেষ পর্যায়ে এসে হতাশ পাকিস্তান। কারণ তাদের সামনে জেতার আশা খুবেই ক্ষীণ হয়ে আসছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৬ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৬৬ রান করেছে পাকিস্তান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।