এবার টুইটারে রশিদকে নিয়ে হাস্যরস!

১৮ জুন ২০১৯, ১০:৩৪:৩৩

বিশ্বকাপে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আজকের (মঙ্গলবার) ম্যাচে বল হাতে সেঞ্চুরি হাঁকিয়েছেন আফগানিস্তানের রশিদ খান! শুনতে কিছুটা অবাক লাগলেও এমনটাই ঘটেছে।

এ ম্যাচে ৯ ওভার বল করে ১১০ রান দিয়েছেন রশিদ। আর তার এ বাজে পারফর্মেন্সের কারণে ওয়ানডে ক্রিকেট ইতিহাসের খরুচে বোলারদের তালিকায় স্থান দেওয়া হয়েছে। তিনি এখন সবচেয়ে খরুচে খেলোয়াড়দের তালিকার তৃতীয় অবস্থানে আছেন।

স্পিনারদের মধ্যে এটিই একদিনের ক্রিকেটে সবচেয়ে খরুচে বোলিংয়ের রেকর্ড। স্বনামধন্য এই ক্রিকেটারের এমন ম্লান বোলিং পারফরম্যান্সে টুইটারে চলছে হাস্যরস।

শুরুতে ভালো বোলিং করলেও ২ ওভার করার পরই খেই হারিয়ে ফেলেন রশিদ। ইংলিশ ব্যাটসম্যানদের মারকুটে ব্যাটিংয়ে হয়ে দিশেহারা পড়েন এই আফগান তারকা। তার এমন পারফরম্যান্সের দিনে আফগানিস্তানের সামনে লক্ষ্য ৩৯৮ রান। যা পূরণ করা রীতিমত অসাধ্যই বলা চলে।

চলুন একনজরে দেখে নেয়া যাক রশিদ খানকে নিয়ে কিছু হাস্যরস টুইট-

প্রসঙ্গত, টি-টোয়েন্টি ক্রিকেটে বল হাতে দ্যুতি ছড়াতেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান। এবার সেটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচই হোক কিংবা ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট। তবে টি-টোয়েন্টি ফরম্যাটের চেয়ে ওয়ানডে ফরম্যাটটা ভিন্ন। সেখানে মুদ্রার উলটো পিঠ দেখলেন রশিদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।