ভারতের বিপক্ষে হারের ক্ষোভে আদালতে মামলা করল পাক সমর্থক!

১৯ জুন ২০১৯, ১২:৫৭:০০

চলমান ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের মেলে ধরতে পারছেন না ১৯৯২ এর চ্যাম্পিয়ন পাকিস্তান। বিশ্বকাপের পাঁচ ম্যাচ খেলে তিন পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে পাকিস্তান।

প্রথম ম্যাচে বড় ব্যবধানে হার আর দ্বিতীয় ম্যাচে বড় ব্যবধানে জয়ের পর ক্রিকেট বিশ্বকে ফের জাগান দিতে চেয়েছিলেন পাকিস্তান কিন্তু সেই ছন্দ আর ধরে রাখতে পারেনি। এক ম্যাচ ড্র ও বাকি দুই ম্যাচে হার।

সর্বশেষ ভারতের সাথে বৃষ্টি আইনে বিশাল ব্যবধানে হেরে যায় পাকরা। এই হারের মাধ্যমে টানা সপ্তম বারের মতো বিশ্বকাপ আসরে ভারতের বিপক্ষে হেরে যায় পাকিস্তান। বিশ্বকাপের মঞ্চে এখন পর্যন্ত সাতবার পাকিস্তান ও ভারত মুখোমুখি হয়েছে। আর এই সাতবারই ভারত জয় তুলে নিয়েছে। সর্বশেষ হারের পর সমালোচনার মুখে পড়েছে দেশটির ক্রিকেট বোর্ড। আর দেশের এমন লজ্জাজনক হারের শোক সইতে না পেরে পাকিস্তান জাতীয় দল নির্বাচক প্যানেলকে নিষিদ্ধের দাবি জানিয়ে আদালতে পিটিশন ঠুকে দিয়েছেন এই পাকিস্তানি সমর্থক। দেশটির সামা টিভি এই তথ্য নিশ্চিত করেছে। ধারণা করা হচ্ছে বিশ্বকাপের পরই অধিনায়কত্ব হারাতে পারেন সরফরাজ।

ভারতের বিপক্ষে হারের পর দেশটির গুজরানওয়ালার আদালতে পাকিস্তান ক্রিকেট দল ও নির্বাচক কমিটিকে নিষিদ্ধ করার আর্জি জানিয়ে পিটিশন দায়ের করেছেন এক পাক সমর্থক। পিটিশনের ভিত্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে (পিসিবি) সমন জারি করেছেন আদালত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।