ইংল্যান্ডের উদ্দেশে সাকিবের মা-বাবা

১৯ জুন ২০১৯, ৮:২৮:০৩

বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়টি টার্গেট করে গিয়েছিল বাংলাদেশ দল। তাদের টার্গেটে ছিলো শ্রীলঙ্কার বিপক্ষে জয়ও। কিন্তু সে ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক হওয়ায়, এবার অস্ট্রেলিয়া কিংবা ভারতের বিপক্ষে দরকার অন্তত ১টি জয়।

এ মিশনে টাইগারদের প্রথম প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। আগামী ২০ জুন (বৃহস্পতিবার) নটিংহ্যামের ট্রেন্টব্রিজে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি হবে বাংলাদেশ।

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত দুর্দান্ত খেলছেন সাকিব। বিশ্বকাপে সাকিবের সাথে আছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসান অব্রি। ভাগ্যবান সাকিব এবার বিশ্বকাপে পাশে পাচ্ছেন বাবা-মাকেও। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং ওয়ানডে দলের সহ-অধিনায়ক এবার তাই পরিবারের প্রিয় সব মানুষদের পাচ্ছেন সুদূর ইংল্যান্ডে।

একমাত্র ছেলে যখন ইংল্যান্ডে বিশ্বকাপ নিয়ে মগ্ন, মা শিরীন আক্তার ও বাবা মাসরুর রেজারও দেশে মন না টেকা স্বাভাবিক। আর এ কারণেই সাকিবের বাবা-মা ধরেছেন ইংল্যান্ডের ফ্লাইট। তাদের ইংল্যান্ড যাত্রার সব ব্যবস্থা সাকিব আগেই করে রেখেছিলেন। বুধবার বাংলাদেশ থেকে ছেড়ে যায় মাসরুর রেজা ও শিরীন আক্তারকে বহনকারী ফ্লাইট। এবার দেশে বসে নয়, কাছাকাছি থেকেই দুজন দেখতে পারবেন ছেলের খেলা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।