প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

১৯ জুন ২০১৯, ১০:৩৯:২৫

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় বহুমাত্রিক প্রতিবন্ধী কিশোরী (২০) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযোক্ত ধর্ষক আল আমিন (৩০) কে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) সকালের উপজেলার বাউসী ইউনিয়নের নতুন শেখেরপাড়া গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক আল আমিন বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের নতুন শেখেরপাড়া গ্রামের শান্তু ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতি দিনের মত সোমবার সকালে ধর্ষিতার বাবা-মা কিশোরীকে বাড়িতে রেখে কাজে যায়। উৎপেতে থাকা প্রতিবেশী আল আমিন সুযোগ পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে কিশোরীকে ধর্ষণ করে।
ধর্ষণের পর এলাকার লোকজনের উপস্থিতি টের পেয়ে আল আমিন পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটির বাবা- মাকে খবর দেয়। এলাকাবাসী ও ধর্ষিতার বাবা-মা ধর্ষক আল আমিনের অভিভাবককে বিষয়টি জানায়। কিন্তু আল আমিনের অভিভাবক বিষয়টি আমলে না নিয়ে ধর্ষিতার বাবা-মাকে হুমকি দেয়।

একটি মহল শালিস মীমাংসার মাধ্যমে ঘটনাকে ধামাচাপা দেয়ার উদ্যোগ নেয়। এদিকে গোপন সূত্রে বিষয়টি জানার পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুল আলম খান পুলিশ ফোর্স প্রেরণ করে কিশোরিটিকে উদ্ধার ও মঙ্গলবার মধ্যরাতে আল আমিনকে গ্রেফতার করে।

বুধবার (১৯ জুন) সকালে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) মোহাম্মদ শফিউল আলম ও বারহাট্টা থানার ওসি মোঃ বদরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু দমন আইনে থানায় ধর্ষণ মামলা হয়েছে। আটককৃত ধর্ষক আল আমিন কে নেত্রকোনা আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।