সেনাবাহিনীতে যোগ দেবেন ধোনি!

১৬ জুলাই ২০১৯, ৯:০৭:২৬

চলতি বিশ্বকাপে ভারতের লক্ষ্য ছিল ফাইনাল কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকেই বিদায় নেয় ভারত। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি বিশ্বকাপে ফাইনালের আগে ছিটকে যাওয়া ভারত জুড়েই কঠোর সমালোচনা হচ্ছে।

বিশ্বকাপের পর দলটির প্রাক্তন অধিনায়ক ধোনির অবসর নিয়ে আলোচনা জোরালো হয়েছে ভক্ত সমর্থকদের মধ্যেও। তবে অবসর নিয়ে এখনো মুখ খোলেননি ধোনি।

তবে তার ম্যানেজার ইঙ্গিত দিয়েছেন, দ্রুতই ক্রিকেটকে বিদায় বলতে যাচ্ছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক এ অধিনায়ক। আর অবসরের পর তিনি যোগ দেবেন ভারতীয় সেনাবাহিনীতে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ সূত্রের খবর, বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক নিজে সেচ্ছ্বায় অবসর না নিলে তাকে দলে নাও নিতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের পরিকল্পনায় নেই এমএস ধোনি। তাই বোর্ড কর্তারা মনে করছেন, রিশব প্যান্টের মতো তরুণদের জন্য জায়গা ছেড়ে দেয়ার সময় এসেছে সাবেক অধিনায়ক ধোনির।

সামনেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন। ক্যারিবিয়ান সফরে ধোনির না থাকার সম্ভাবনাই বেশি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।