জমি রেজিস্ট্রি ও দলিল তৈরির পর তথ্য যাবে গ্রহীতার মোবাইলে

১৭ জুলাই ২০১৯, ৪:৩৬:০৩

ঝিনাইদহ সদর সাব-রেজিস্ট্রি অফিসের রেজিস্ট্রিকৃত জমির দলিল গ্রহীতাদের মাঝে বিতরণ উপলক্ষে মোবাইল সেবা উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ জুলাই) দুপুরে সাব-রেজিস্ট্রি অফিসে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সদর সাব-রেজিস্ট্রার মৃত্যুঞ্জয় শিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা রেজিস্ট্রার আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সভাপতি আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক আসাদুল আলম, জেলা রেজিস্ট্রারের প্রধান সহকারী অমরেশ বালা, সদর সাব-রেজিস্ট্রারের প্রধান সহকারী রেজাউল করিম, এক্সট্রা মোহরার নকল নবীশ এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক রুবেল পারভেজ।

এ সময় জানানো হয়, এখন থেকে সদর সাব-রেজিস্ট্রি অফিসে যে সকল জমি রেজিস্ট্রি হবে তার দলিল তৈরির করার পর গ্রহীতাদের মোবাইলের মাধ্যমে তথ্য জানানো হবে। এতে দুর্নীতি ও ভোগান্তিতে পড়বে না গ্রাহকরা।

সদর সাব-রেজিস্ট্রার মৃত্যুঞ্জয় শিকারী জানান, সম্প্রতি খুলনা বিভাগীয় পরিদর্শক (আইআরও) শেখ আনোয়ারুল হক সদর সাব-রেজিস্ট্রার অফিস পরিদর্শন করে মোবাইলের মাধ্যমে তথ্য সরবরাহ ও দ্রুত দলিল হস্তান্তরের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন। আলোচনা সভা শেষে ৫০ জন দলিলগ্রহীতার মাঝে দলিল বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।