শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

২২ জুলাই ২০১৯, ৭:৩৭:৪০

‘গাছ লাগান পরিবেশ বাচাঁন, সবুজে সাজাই বুড়িচং উপজেলা’ এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার দুই শিক্ষা প্রতিষ্ঠানের ১২ শ শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জুলাই) বিকেলে জেলার বুড়িচং উপজেলার আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় ও বুড়িচং কালী নারায়ণ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২শ শিক্ষাথীদের মাঝে গাছের চারা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সহ উক্ত প্রতিষ্ঠানদ্বয়ের প্রধান ও শিক্ষক শিক্ষিকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান গাছ বিতরণ শেষে সাংবাদিককে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক ও সাবেক আইনমন্ত্রী, সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি স্যারের পক্ষ থেকে গাছ লাগান পরিবেশ বাচাঁন, সবুজে সাজাই দেশ এই স্লোগানকে সামনে রেখে প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।