নাটোরে প্রাইভেটকার চালক নিহত

১৪ আগস্ট ২০১৯, ১১:০৯:৫৮

নাটোরের বড়াইগ্রামে পুলিশের পিকআপ ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে প্রাইভেটকারের চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, সার্কেল এএসপির নিরাপত্তা কর্মী ইব্রাহিম হোসেন এবং গাড়ী চালক মোবারক হোসেন।

বুধবার সকাল সাড়ে ৭টায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, বুধবার সকাল সাড়ে ৭টায় বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়া যাওয়ার সময় সার্কেল এএসপির গাড়ীর সাথে সংঘর্ষ হয়। এসময় দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বিডি২৪লাইভকে বলেন, সার্কেল এএসপি হারুণসহ আহত ৩ পুলিশ সদস্যকে নাটোর সদর হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। দ্রুতগতিতে প্রাইভেট কারটি চালানোয় এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।