ফাঁকা বাড়িতে প্রতিদিন আসত অচেনা লোকেরা

১৪ আগস্ট ২০১৯, ৭:৫৭:২২

তৃণমূলনেত্রী ললিতা মণ্ডলের বাড়িতে দুপুর কিংবা রাতে সব সময় অচেনা লোকের যাতায়াত লেগেই থাকত। তবে এই বিষয়টি প্রথমে গুরুত্ব দেয়নি প্রতিবেশীরা। আসে পাশের মানুষ ভাবতো হয়তো দলীয় কাজেই তৃণমূল ঐ নেত্রীর বাড়িতে এতো অচেনা লোকের আগমন।

যখন দিন ঐ নেত্রীর বাড়িতে অচেনা মেয়েদের আগমন শুরু হয় তখনিই সন্দেহ জাগতে শুরু করে প্রতিবেশীদের মনে। তবে বুধবার (১৪ আগস্ট) ফাঁকা বাড়িতে মধুচক্র চালাতে গিয়ে হাতেনাতেই ধরে খেলেন ললিতা মণ্ডল। বুধবার (১৪ আগস্ট) সকালে মালদার গাজোলের তৃণমূলনেত্রী ললিতাকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ললিতা মণ্ডল গাজোল ব্লকের তৃণমূল কংগ্রেসের প্রাক্তন মহিলা সভাপতি। তাঁর বাড়ি মোটামুটি ফাঁকাই থাকত। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ললিতা মণ্ডলের বাড়িতে প্রতিদিন অচেনা মানুষ আসত। এ বিষয়ে ললিতাকে প্রশ্ন করা হলে তিনি বলতেন দলীয় কাজেই নাকি তারা আসত।

তবে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। তার বাড়ি থেকে আরও চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।