গেইলের ব্যাটিং তাণ্ডবে কোণঠাসা ভারত

১৪ আগস্ট ২০১৯, ৯:০৬:৪৪

সদ্য সমপ্ত ইংল্যান্ড বিশ্বকাপে নিজের নামের পাশে সুবিচার করতে পারেনি ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। তবে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ওয়ানডেতে ভারতের বোলারদের উপর তাণ্ডব শুরু করেছেন উইন্ডিজের এই তারকা ব্যাটসম্যান।

ইনিংসের শুরতে ধীর গতিতে খেলতে থাকে ওয়েস্ট উইন্ডিজ দুই ওপেনার এভিন লুইস ও ক্রিস গেইল। এই দুই ব্যাটসম্যান প্রথম চার ওভারে স্কোড় বোর্ডে যোগ করে মাত্র ১৩ রান। তবে পরের দুই ওভারে ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ সামির বলে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে ১৬ ও ২০ রান আদায় করে নেন এভিন লুইস ও ক্রিস গেইল। ইনিংসের ষষ্ঠ ওভারে মোহাম্মদ সামিকে তিন চার ও একটি ছক্কা হারিয়ে ২০ রান আদায় করে নেন গেইল।

প্রথম ৬ ওভার শেষে উইন্ডিজের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ৪৯ রান। সপ্তম ওভারে ভুবনেশ্বরকে ফের চার ও ছক্কা হাঁকিয়ে ১৪ রান আদায় করে নেন লুইস-গেইল।

আগের ওভারে ২০ রান খরচ করায় সামিকে সরিয়ে খালিল আহমেদকে বোলিং অ্যাকশনে নিয়ে আসেন ভারতীয় অধিনায়ক কোহলি। অবশ্য তাতে কোনো কাজ হয়নি। খলিলের ওভারে এক ছয় আর দুই চারের সাহায্যে ১৬ রান আদায় করে নেন লুইস।

৮ ওভারের খেলা শেষে উইন্ডিজের সংগ্রহ বিনা উইকেটে ৭৯ রান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।