রাজধানীর পোস্তার আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে

১৫ আগস্ট ২০১৯, ১২:৩৪:৫১

রাজধানী ঢাকার লালবাগে পোস্তা এলাকায় একটি পলিথিন কারখানায় আগুন লাগার গটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট কাজ করছে।

আজ বুধবার (১৪ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে পলিথিন কারখানার ওই আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীদের। মূলত সরু গলির কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যেতে সমস্যা হচ্ছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লালবাগের পোস্তা ওয়াটার অক্সফোর্ড রোড এলাকায় একটি ভবনে এই আগুন লাগার ঘটনা ঘটে। পরে ভবনটিতে থাকা একটি পলিথিন কারখানায় আগুন ছড়িয়ে পরে। কিন্তু আগুন লাগার ১ ঘণ্টা সময় পার হয়ে গেলেও তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

আরও জানা গেছে, পুরান ঢাকার লালবাগ এলাকার রাস্তা ও অলিগলি সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যেতে সমস্যা হচ্ছে। এছাড়া ফায়ার ফাইটারদেরও সরু গলির কারণে ঘটনাস্থলে যেতে সমস্যা হচ্ছে। তাই ঘটনাস্থলে পানি ছিটাতে বেগ পেতে হচ্ছে তাদের। ফলে এখনো সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।