মুখ খুললেন মাহমুদউল্লাহ

১৮ আগস্ট ২০১৯, ৬:৪৪:০৪

পঞ্চ পান্ডবের একজন মাহমুদুল্লাহ রিয়াদ। বিশ্বকাপে প্রথম বাংলাদেশি হিসেবে সেঞ্চুরিসহ আছে অসংখ্য ম্যাচ জয়ী ইনিংসের উদাহরন। গেল বিশ্বকাপে ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশ দলের খেলার দুর্দান্ত রানের পাহাড় গড়েছিলেন টাইগাররা। ৩৮৭ রানের পাহাড় ঘরে সেঞ্চুরি হাকিয়েছিলেন সাকিব আল হাসান।

সাকিব আল হাসান যখন সেঞ্চুরি হাকান তখন ব্যাটিংয়ে ছিলেন তার সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এসময় মাহমুদউল্লাহ পাওয়ার হিটিং ব্যাটিং না করায় ক্ষুব্ধ হয়েছিলেন সাকিব।

গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছিল, সাকিব রিয়াদকে বলেছিলেন, পাওয়ার হিটিং ব্যাটিং করতে। কিন্তু রিয়াদ টেস্টের মেজাজে স্লো মোশনে ব্যাটিং করেন। তার ব্যাটিংয়ে বিরক্ত হয়ে ড্রেসিংরুমে ফিরে সাকিব অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বলেছিলেন, আগামী ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহ রিয়াদকে বসিয়ে রাখা হয়।

ওই খবরে নিয়ে এত দিন কোনো তথ্য প্রকাশ করেনি সাকিব বা মাহমুদউল্লাহ। তবে এবার মুখ খুলেছেন মাহমুদউল্লাহ।

রোববার (১৮ আগস্ট) মিরপুরে অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় ওসব নিয়ে কথা না বলাই ভালো। শুধু একটা কথাই বলতে চাই, কিছু কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি। উপস্থাপন ভিন্ন রকম হতে পারত।

মাহমুদউল্লাহ বলেন, আমার মনে হয় না সতীর্থদের সঙ্গে বিতর্কিত কিছু হয়েছে। ড্রেসিংরুমের পরিবেশ দেখতে আপনারা চাইলে আসতে পারেন। আমরা সিনিয়র-জুনিয়র একে অপরের সঙ্গে কিভাবে কথা বলি, একে অন্যের সঙ্গে আমাদের কেমন মধুর সম্পর্ক দেখতে পারেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।