দুদকের মামলায় যুবলীগ সভাপতি কারাগারে

২০ আগস্ট ২০১৯, ৩:৩১:৩০

বরগুনার তালতলী উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টুর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে তালতলীতে পানি উন্নয়ন বোর্ডের জমি দখলের অভিযোগে দুদকের দায়ের করা একটি মামলায় মিন্টুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।

আদালত সূত্রে জানা গেছে, অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের জমি দখলের অভিযোগে তালতলীর তৎকালীন উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। মামলা দায়েরের পর উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন মিন্টু।

গতকাল সোমবার উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ সকালে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন মনিরুজ্জামান মিন্টু। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে বরগুনার আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের বলেন, পানি উন্নয়ন বোর্ডের জমি অবৈধভাবে দখলের অভিযোগে মিন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করেছিল দুদক। এ মামলায় উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন মিন্টু। কিন্তু আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।