সিগারেট বিক্রির ২৬ লাখ টাকা ছিনতাই

২৫ আগস্ট ২০১৯, ৩:১৩:১৮

টাঙ্গাইলের মির্জাপুর ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি ও ফাঁকা গুলি করে ব্রিটিশ-আমেরিকান ট্যোবাকোর মির্জাপুর পরিবেশক অগ্রণী ট্রেড কর্পোরেশনের ২৬ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

রোববার (২৫ শে আগস্ট) সকাল ১০ টার দিকে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কের পৌর সদরের মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই দুধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার অগ্রণী ট্রেড কর্পোরেশনের সুপারভাইজার কাজী আসাদুল জানান, মির্জাপুর অগ্রণী ব্যাংকে সিগারেট বিক্রির ২৬ লক্ষ ৪০ হাজার টাকা জমা রাখার জন্য তিনিসহ আরেক সুপারভাইজার মোহন সাহা ও একাউনট্যান্ট আবদুল মতিন দুটি মোটরসাইকেল নিয়ে বের হন। বাইমহাটিস্থ অফিস থেকে বের হওয়ার দুই মিনিটের মাথায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছলে আগে থেকে অবস্থান নেওয়া চারটি মোটরসাইকেলে করে প্রায় ৮-১০ জন হেলমেট পরিহিত আরোহী আমাদের গতিরোধ করে। তাদের প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল ও একজন ১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আমাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এদিকে ঘটনার পরপরই পুলিশ ব্যাপক তৎপরতা চালালেও দুপুরে রিপোর্টটি লেখা পর্যন্ত ছিনতাইকৃত টাকা উদ্ধার বা কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ। খোঁজ নিয়ে জানা গেছে, পৌর সদরের বিভিন্ন স্থানে বেশকিছু সিসি ক্যামেরা থাকলেও অধিকাংশ বিকল বা তদারকরিহীন। পৌর সদরের লাগানো মির্জাপুর থানার ৩৭টি সিসি ক্যামেরার মধ্যে ৩২টি বিকল। এছাড়াও উপজেলা পরিষদের সামনে লাগানো ক্যামেরা সম্মুখভাগ ব্যানারে ঢাকা পড়ায় সিসি ক্যামেরার সুবিধা নিতে পারছেনা পুলিশ।

মির্জাপুর থানার পরিদর্শক ( তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, ছিনতাইয়ের সংবাদ পাওয়ার পরপরই আমরা আমাদের তৎপরতা অব্যাহত রেখেছি, বিভিন্নস্থানে চেকপোস্ট বসানোসহ বেশ কয়েকটি জায়গার সিসি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।