৫৭৮ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী আটক

২৫ আগস্ট ২০১৯, ৩:২৮:০১

ঝালকাঠির মনোহরীপট্টি এবং উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে ৫৭৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৪ আগস্ট) দিবাগত রাতে শহরের মনোহরীপট্টি এলাকা থেকে ৫২৮পিস ইয়াবাসহ মো: আমানত শাহ এবং উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে ৫০পিস ইয়াবাসহ রাজিব হাওরাদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আমানত শাহ শহরের মনোহরীপট্টি এলাকার মৃত ইউনুস আলী হাওলাদারের ছেলে এবং রাজিব হাওলাদার নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বারৈকরণ গ্রামের আবুল কালাম হাওলাদারের ছেলে।

রবিবার বেলা ১১টায় ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব ও গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. ইকবাল বাহার উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. ইকবাল বাহারের নেতৃত্বে ডিবি পরিদর্শক মো. এনামুল হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) কেএম মফিজুর রহমানের সম্বনয়ে একটি টিম পৃথক অভিযান চালিয়ে ৫৭৮ পিস ইয়াবা উদ্ধার করেন। আমানত শাহ ও রাজিব হাওলাদারের নামে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।