ছিনতাই মামলার প্রধান আসামিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

২৬ আগস্ট ২০১৯, ৪:০৩:০৮

ময়মনসিংহের ভালুকায় ব্যবসায়ীকে গলাকেটে হত্যা চেষ্টা ও টাকা ছিনতায়ের প্রধান আসামি মোক্তার ওরফে গন্ডারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সোমবার (২৬ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে ভালুকা-গফরগাঁও সড়কে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

ঘটনার প্রতিবাদ ও প্রধান আসামিকে গ্রেফতার করার দাবিতে মানব বন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, গোয়ারী ভাওয়ালিয়া বাজু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ রাজ্জাক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ রশীদ মাষ্টার, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমান, ব্যবসায়ী লোকমান হেকিম, আওয়ামী লীগ নেতা তাওহিদুল ইসলাম আপন, মামুন শাহ সিদ্দিকী, ফরিদা ইয়াসমিন প্রমুখ।

মানববন্ধন শেষে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি স্বারক লিপি প্রদান করেন।

উল্লেখ্য গত ১৮ আগষ্ট রোববার রাতে পূর্বভালুকা গ্রামের আফতাব উদ্দীনের ছেলে কামরুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠান হতে বাড়ী যাওয়ার সময় পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের জনৈক রুবেলের পুকুর পাড়ে মোক্তার ওরফে গন্ডার কয়েকজন সহযোগি নিয়ে তার পথ রোধ করে গলায় ছুরি চালিয়ে আহত করে। এ সময় তার সাথে থাকা বিকাশ ব্যবসার দুটি মোবাইল সেট, বিদ্যুৎ বিলের দুটি মোবাইল সেট, ফ্লেক্সিলোডের ৪ টি মোবাইল সেট ও নগদ ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে টের পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।