কেউ ছাড় পাবে না: কাদের

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১:৫৭:৫৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেতাকর্মীদের কেউ অনিয়ম ও দুর্নীতি করলে ছাড় পাবে না।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিআরটিসির চলমান এবং ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশনা ও মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ার বিষয়টি ক্ষমতাসীন দলের বিবেচনাধীন আছে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ার বিষয়টি বিবেচনায় আছে। আমরা মাঠপর্যায় পর্যবেক্ষণ করছি, এরপর সিদ্ধান্ত নেব।

তিনি বলেন, কেউ কথা না শুনলে এবং দলের ভাবমূর্তিকে সংকটে ফেললে যে ব্যবস্থা গ্রহণ করা হবে, এর ব্যতিক্রম যে আর হচ্ছে না তা একপ্রকার নিশ্চিত। প্রধানমন্ত্রীর নিজস্ব সংস্থার পাশাপাশি বিভিন্ন সংস্থার প্রতিবেদনও প্রধানমন্ত্রীর কাছে রয়েছে। যাদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর কাছে গেছে, তারা কেউ ছাড় পাবে না। তবে সবার বিরুদ্ধেই দলীয় ব্যবস্থা নেওয়া হবে না। দলের যত বড় নেতাই হোক না কেন, অপকর্ম করে কেউ ছাড় পাবে না। অনেকের বিরুদ্ধে প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।