খাগড়াছড়িতে ভ্রাম্যমাণ আদালতে অভিযান

১৬ সেপ্টেম্বর ২০১৯, ৪:৩২:০৮

খাগড়াছড়িতে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সাড়ে এগারটার দিকে খাগড়াছড়ির জিরো মাইল এলাকার সাইনবোর্ড বিহীন একটি বেকারিতে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকিউল বারী, নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামানন্দ কুন্ড, স্যানিটেশন ইন্সপেক্টর নুউসিং চৌধুরী, একজন পুলিশ অফিসারসহ সংগীয় ফোর্স উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকিউল বারী জানান, বেকারিটিতে সম্পুর্ন অস্বাস্থ্যকর পরিবেশে কেক, পাউরুটি, বিস্কুট ইত্যাদি উৎপাদন করা হচ্ছিল। কিমাগুলো মেঝের স্যাতসেতে জায়গায় ফেলে রাখা হয়েছিল। এগুলো তৈরিতে তারা পুরা তেল ব্যবহার করেছে। তাই ভোক্তা অধিকার আইনে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমরা আমাদের দৈনন্দিন রুটিন অনুযায়ী এ অভিযান চালিয়েছি। ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।