১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল: বাগডুম দিচ্ছে গিফট কুপন

৯ অক্টোবর ২০১৯, ৮:৩৬:০০

দেশের ২০ টি ই-কমার্স যৌথভাবে আয়োজন করেছে `১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল-২০১৯’। ১০ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ২০ অক্টোবর পর্যন্ত। এই ফেস্টিভ্যালে থাকছে- সকল পণ্যের ওপর ৬০% পর্যন্ত ডিসকাউন্ট, ১০% পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক এবং মাস্টার কার্ডে ১০% পর্যন্ত ডিসকাউন্ট ও ফ্রি ডেলিভারি। ১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল চলাকালে ২০ টি ই-কমার্স থেকে পণ্য অর্ডার করে পাওয়া যাবে দারুণ সব অফার এছাড়াও অর্ডার কারীদের মধ্যে থেকে লটারির মাধ্যমে বিজয়ী ৩ জন জিতে নিতে পারবে মাস্টারকার্ডের সৌজন্যে সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট।

১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল উপলক্ষে বাগডুম ডটকম দিচ্ছে বিভিন্ন পণ্য যেমন- মোবাইল ফোন, ঘড়ি, গিফট আইটেম, ইলেকট্রনিক্স, গ্যাজেট, ছেলে-মেয়েদের ড্রেস, মেকআপ, ফ্যাশন একসেসোরিজ, সেভার ও ট্রিম্মার, স্পোর্টস ওয়াচ, ব্যাগ, হেলথ পণ্য, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ হেডফোনসহ ব্রান্ডের সকল পণ্যের ওপর দিচ্ছে গিফট কুপন যা দিয়ে ফেস্টিভ্যাল চলাকালীন বাগডুম ডটকম থেকে কেনা কাটা করতে যাবে। এছাড়া ও বাগডুম অ্যাপে নতুন ব্যবহারকারীরা রেজিস্ট্রেশন করে কিছু কিনলে পাবে ৩০০ টাকার গিফট কুপন যা ১৫০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্যের ওপর কার্যকর হবে আগামী ২১ অক্টোবর থেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।