রেলমন্ত্রী বয়ে নিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির মরদেহ

৯ অক্টোবর ২০১৯, ১১:৩২:৫৭

পঞ্চগড়ের দেবীগঞ্জে প্রবীণ আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহত দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আব্দুল আজিজের জানাযার নামাজের পর রেলমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মরদেহ কাঁধে বয়ে নিয়ে যান। এর আগে রেলমন্ত্রী অ্যাডভোকেট  নূরুল ইসলাম সুজন (এমপি) প্রয়াত নেতার নামাজে জানাজায় অংশ নেন। পরে তিনি প্রধানমন্ত্রী ও দলের পক্ষ থেকে মরহুমের কফিনে পুস্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরে সড়ক দুর্ঘটনায় নিহত হন এই আওয়ামী লীগ নেতা। বুধবার (৯ অক্টোবর) বাদ জোহর সুন্দরদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজায় শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। নামাজে জানাজায় অন্যান্যের মধ্যে পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত, জেলার সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জেলা , উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ কয়েক হাজার মুসল্লি উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।