একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক, মুখ খুললেন সিদ্দিক

১৬ অক্টোবর ২০১৯, ৫:২৭:২২

অভিনেতা সিদ্দিকুর রহমান একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে এবং স্ত্রীকে সময় দেন না এমন অভিযোগ তুলেছে তার স্ত্রী মারিয়া মিম। বুধবার (১৬ অক্টোবর) একটি গণমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে সিদ্দিকের বিরুদ্ধে মারধর করারও অভিযোগ তুলেছেন মারিয়া মিম। সিদ্দিকের স্ত্রীর আরও অভিযোগ, মারধর করার পর তার মোবাইল ফোন কেড়ে নিয়ে যেত, যাতে তিনি আত্মীয়-স্বজন কারও সাথে যোগাযোগ করতে না পারি।

এ বিষয়ে সিদ্দিকুর রহমান বিডি২৪লাইভকে বলেন, আমার স্ত্রী গত দিন মাসে আমার বাসায় নেই। সন্তানকেও দেখতে আসেনি এই সময়ের মধ্যে। আমার যদি একাধিক নারীর সঙ্গে সম্পর্ক থাকে তাহলে সে প্রমাণ করুক। আমি যদি নির্যাতন করে থাকি সেটা তিন মাস পরে কেন বলছে। এসব মিথ্যা এবং বোনোয়াট কথা।

তিনি বলেন, আমি মিমের বাবা-মার সাথে কথা বলেছি তারা বিষয়টি দেখবে বলেছেন। আমার মনে হয় আমার স্ত্রীকে দিয়ে কে বা কারা এমন করাচ্ছে। সে নিজে থেকে এমন করতে পারে না। আমি তাকে খুব ভালো করে চিনি। মিম নিজের বুদ্ধিতে চলছে না।

প্রায় মধ্যরাতে সিদ্দিকের বাসার ফেরার কথা জানিয়ে মিম বলেন, ‘একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক রয়েছে। আমার কাছে প্রমাণ রয়েছে। সে সারারাত বাইরে থাকে। নাটকের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮ টা ১০ টা ১২ টা? সে এতো রাতে বাইরে থাকে কেন? মধ্যরাতে, ভোরে এসে বাচ্চার ঘুম ভাঙায়। স্ত্রীকে সময় না দেওয়ার কথা উল্লেখ করে প্রশ্ন রেখে মারিয়া মিম বলেন, এতোই যখন ব্যস্ত, তাহলে তার স্ত্রীর দরকার কী?’

দুইদিন দু’রকম কথা বলার বিষয়ে সিদ্দিকের স্ত্রী বলেন, আসলে আমি মুখ খুলতে চাইনি। এসব কথা বলতে চাইনি। এখন আমাকে বলতে হচ্ছে। কারণ আমি ওর সাথে আর থাকতে চাই না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।