জনশক্তি নিয়োগ করছে দারাজ

১৭ অক্টোবর ২০১৯, ৯:১৮:১১

দারাজ বাংলাদেশ লিমিটেড দ্বিতীয়বারের মত আয়োজন করতে যাচ্ছে ‘ইলেভেন ইলেভেন’ (১১.১১) ক্যাম্পেইন। আসন্ন ক্যাম্পেইনে ক্রেতা ও গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে প্রায় ১,৫০০ জন কর্মী নিয়োগ করবে দারাজ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানায়, ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইন উপলক্ষ্যে ঢাকার ভিতরে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টে আরও অনেক ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করা হচ্ছে দারাজ অনলাইন শপে। বিস্তারিত জানতে ভিজিট করুন-  https://careers.daraz.com/jobs/ এই ঠিকানায়।

দারাজ বাংলাদশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন’র অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমান জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা করছি, এ বছরের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি আমাদের কাস্টমারদের কাছে স্মরণীয় হয়ে থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।