রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ!

১৮ অক্টোবর ২০১৯, ১০:১০:১১

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে আতঙ্ক ছড়াতে প্রায় প্রতিদিনই গুলি ও ককটেল ছুঁড়ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতেও উপজেলার খেতারচর সীমান্তে ২ রাউন্ড গুলি ও ৬টি ককটেল ছুঁড়েছে তারা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে আন্তর্জাতিক মেইন পিলার ১০৫৪ নিকট ভারতের দ্বীপচর ক্যাম্পের টহলরত বিএসএফ একদল গরু চোরাকারবারীকে লক্ষ্য করে গুলি ও ককটেল ছোঁড়ে। এতে হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও সীমান্তবর্তী গ্রামের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

সীমান্তে গুলি ও ককটেলের খবর নিশ্চিত করে ওই এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বিএসএফ প্রায়ই সীমান্তে এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে। এর প্রতিবাদ কে করবে?

এ বিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানীর সুবেদার মজিবর রহমান বলেন, আমার জানা মতে সাধারণ মানুষের ওপর বিএসএফ কোনো গুলি ও ককটেল ছোঁড়েনি। মাঝে মাঝে চোরাকারবারীর ওপর ছুঁড়েছে এমন কথা শুনেছি। সূত্র: নয়াদিগন্ত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।