রাবি শিক্ষার্থীর পায়ের রগ কাটার চেষ্টা

১৮ অক্টোবর ২০১৯, ১১:২৪:২৬

ফিরোজ আনাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। ছিনতাইকারীর ছুরিতে আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে নেওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার পায়ের রগ কাটার চেষ্টা করা হয়েছে। শুক্রবার(১৮ অক্টোবর) এই ঘটনা ঘটে।

ফিরোজের সঙ্গে থাকা আবির নামের একজন জানান, সন্ধ্যায় ফিরোজ তার বান্ধবীকে নিয়ে স্টেডিয়ামের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন। তখন কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে পাশেই হবিবুর হলের মাঠে নিয়ে যায়। এসময় তাদের কাছে থাকা ফোন ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। চিৎকার করলে ফিরোজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নাজমুল হায়দার বলেন, এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। পুলিশ প্রশাসনকে জানিয়েছি বিষয়টি, শিগগিরি তারা ব্যবস্থা নেবে। তবে এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে ফোন করা হলে তাকে পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।