সাউথ এশিয়ান কারাতে: প্রথম দিন বাংলাদেশের চার স্বর্ণ

৮ নভেম্বর ২০১৯, ৯:২৫:৫৯

দক্ষিণ এশীয় কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছে স্বাগতিক বাংলাদেশ। শুক্রবার (৮ নভেম্বর) শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত জুনিয়র পুরুষ দলগত কাতা ইভেন্টে বিজয়, প্রশান্ত ও রাব্বি দেশকে স্বর্ণপদক এনে দেন।

এই বিভাগে রুপা জিতেছেন ভারতের আজাঙ্কা, বিধান ও ইয়াস বানসাল। ক্যাডেট পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ পেয়েছেন ভারতের অমিয়া সুন্দর। অনুর্ধ্ব-২১ পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ জেতেন ভারতের বিন্দিয়া নাভেন।

জুনিয়র পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ গেছে শ্রীলংকার ইকানায়েকের ঘরে। ক্যাডেট মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণপদক জিতে নিয়েছেন শ্রীলংকার সামারাকোন।

ক্যাডেট ও জুনিয়র মহিলা টিম কাতা ইভেন্টে ভারত, অনুর্ধ্ব-২১ মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে ভারতের তানওয়ার এবং জুনিয়র মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ জেতেন শ্রীলংকার থারুসি। এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।