সুবর্ণচরে বর যাত্রীবাহী বাস পুকুরে, আহত ১২

৮ নভেম্বর ২০১৯, ১০:৩২:৫৬

নোয়াখালীর সুবর্ণচরে বর যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে ৬ জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকিরা চরজব্বার হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়। শুক্রবার (৮নভেম্বর) রাত ৭টার দিকে সুবর্ণচরের চেয়ারম্যান ঘাট সড়কের খাসেরহাট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ১২ থেকে ১৪ জন যাত্রীকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, হাতিয়া উপজেলার বয়ারচর থেকে সুবর্ণ এক্সপ্রেস পরিবহনের একটি বর যাত্রীবাহী বাস কনের বাড়ি থেকে সুবর্ণচরের থানার হাটের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় খাসের হাট রাস্তার মাথায় এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, চরজব্বর থানা পুলিশ, সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। তবে এ রিপোর্ট লোখা পর্যন্ত এ দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি। চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন বলেন, এ বিষয়ে তিনি পরে কথা বলবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।