‘ধর্মের ভাই’ বানিয়ে পরকীয়া

৯ নভেম্বর ২০১৯, ১২:২৫:২৭

পাঁচ সন্তানের জননী এক নারী আমেনা বেগম। তার সাথে ট্রেন পরিচয় হয় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার আজিজের সাথে। এরপর কথা চলে ফোনে, বানিয়ে ফেলেন ধর্মের ভাই। সবার সামনে ধর্মের ভাই পরিচয় দিলেও আড়ালে চলতে থাকে তাদের পরকীয়া। এই পরকীয়া প্রেমিক নিয়ে স্বামীর কাছে ধরা খেয়ে প্রেমিকের বাড়িতে এসে উঠেছেন আমেনা বৃহস্পতিবার (৭ নভেম্বর)। তবে প্রেমিক আজিজ পালিয়েছেন।

জানা যায়, স্বামী-সন্তান নিয়ে কথিত ‘ধর্মের ভাই’ আজিজের বাড়িতে বেড়াতে এসেছিলেন আমেনা। সেখানেই রাতের বেলা আমেনার স্বামী আমেনাকে ঐ আজিজের সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। এরপরই আমেনার স্বামী আমেনাকে ত্যাগ করে চলে যান।

গৃহবধূ আমেনা বেগম বলেন, আব্দুল আজিজের জন্য আমার স্বামী-সন্তান-সংসার সবই শেষ হয়ে গেল। এখন আমাকে বিয়ে না করলে মৃত্যু ছাড়া আর কোনো উপায় নেই।

আব্দুল আজিজের মা সবুরের নেছা (৬০) বলেন, ওই মেয়েটি আমার ছেলেকে ধর্মের ভাই বানিয়েছে। তাকে আমিও আমার নিজের মেয়ের মতোই মনে করি। এমনকি গত পাঁচ থেকে ছয় মাস আগে আমার ছেলের বিয়েতে এসেও কয়েকদিন বাড়িতে থেকে গেছে। আর এখন আমার ছেলের সঙ্গে বিয়ে করার কথা বলে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কোনো ধরনের কথা বলতে চাননি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।