রুপসীপাড়া ইউনিয়ন আ’লীগ সভাপতি শহীদ বেপারী আর নেই

৬ ডিসেম্বর ২০১৯, ৪:৪৩:২৯

লামার রূপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহীদুল ইসলাম বেপারী আর নেই (ইন্না…রাজিউন)। শুক্রবার (০৬ ডিসেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে চকরিয়ার একটি বেসরকারি হাসপাতাল জমজম-এ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এদিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহীদুল ইসলাম বেপারীর মৃত্যুতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি লামা উপজেলা ও বান্দরবান জেলার আওয়ামী লীগ পরিবারের সকল নেতা কর্মীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

শহীদুল ইসলাম বেপারীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বড় ভাই সলীম বেপারী। তিনি জানান, তার ছোট ভাই দুপুর ২টায় রুপসীপাড়া বাজারস্থ নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোক করেন। তাকে দ্রুত লামা হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বাহিরে নিতে পরামর্শ দেয় ডাক্তার। পরে তাকে চকরিয়া জমজম হাসপাতালে নেয়া হয়। সেখানে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াতুল ইসলাম বলেন, শনিবার সকালে রুপসীপাড়া হাইস্কুল মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরে পারিবারিক কবরস্থানে জানাজার পর দাফন করা হবে।

শহীদুল ইসলাম বেপারী ৭ কন্যা সন্তানের জনক ছিলেন। তার স্ত্রী কহিনুর বেগম একজন গৃহিনী। তিন ভাই ও চার বোনের মধ্যে মহীদ বেপারী ছিলেন তৃতীয়। তিনি দীর্ঘদিন রুপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা তার মৃত্যুতে শোক জানিয়ে বলেন, তিনি আমাদের দীর্ঘদিনের সহকর্মী। তার পরিবারের প্রতি আমরা সমবেদনা জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।