সন্ধ্যায় রংপুর রেঞ্জার্সের মুখোমুখি কুমিল্লা ওয়ারিয়র্স

১১ ডিসেম্বর ২০১৯, ১০:১৮:০১

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ফেভারিট রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স। দুই বিদেশি অধিনায়কের লড়াইয়ে আফগান নবীকে হারিয়ে এগিয়ে যেতে চান লঙ্কান শানাকা। তবে প্রথম ম্যাচ হওয়ায় ফলাফল নিয়ে ভাবছে না কোনো দলই। সঠিক কম্বিনেশন খুঁজে নেয়াই আপাতত প্রাথমিক লক্ষ্য। বুধবার (১১ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। টুর্নামেন্টের শুরুর দিনেই নামতে হবে মাঠে। প্রতিপক্ষ কাগজে কলমে অন্যতম ফেভারিট রংপুর রেঞ্জার্স। শেষ দিনের অনুশীলনে তাই একটু বেশিই মনোযোগী ওটিজ গিবসন শিষ্যরা।

ড্রাফট আর বাইরের কেনাকাটা মিলিয়ে দুর্দান্ত একটা দল গড়েছে তারা। দেশি-বিদেশি তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে নিজেদের নিয়ে তাই উচ্ছ্বসিত কুমিল্লা ওয়ারিয়র্স। বিপিএলের এ বিশেষ আসরে নাম-ম্যানেজমেন্ট বদলালেও শিরোপাটাকে হাতছাড়া করতে নারাজ তারা। কুমিল্লা ওয়ারিয়র্সের পেসার আল আমিন হোসেন বলেন, আমরা এগিয়ে আছি কারণ ৪ জন খেলোয়াড় টি-টোয়েন্টি খেলছে এবং এশিয়া ম্যাচে খেলবে আমাদের জন্য ভালো হবে। আমাদের টিমটা ভালো টিম হয়েছে। অবশ্যই মাঠে একটা প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ হবে। এদিকে রংপুরের ব্যাটিংয়ে শাই হোপ ছাড়া তেমন কোনো বড় নাম না থাকলেও ছোট সংস্করণের ক্রিকেটের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার আছেন বেশ কয়েকজন। তবে বোলিং ডিপার্টমেন্টে মারাত্মক শক্তিশালী রেঞ্জার্সরা।

মোস্তাফিজ-তাসকিনের সঙ্গে পেস বিভাগের গুরু দায়িত্ব সামলাবেন পাকিস্তানি জুনায়েদ খান। আর ঘূর্ণি বলে আরাফাত সানিকে সঙ্গ দিবে রিশাদ আর সঞ্জিতের মতো তরুণরা। টিমের এ ব্যালেন্স অবস্থাটাকেই নিজেদের ইতিবাচক দিক হিসেবে দেখছেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী। তিরি বলেন, দেখুন বাংলাদেশে আমি নতুন নই। শেষ আট-নয় বছর খেলছি। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের মাঠের কন্ডিশন আমার চেনা। আমার দলটা খুবই ভালো হয়েছে। মোস্তাফিজ-তাসকিন আমার মূল শক্তির জায়গা। তাদের সঙ্গে ভালো ব্যাটসম্যান ও অল রাউন্ডার আছেন। শিরোপাই আমার মূল লক্ষ্য। তবে আপাতত প্রথম ম্যাচটা নিয়েই ভাবছি। তবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ হওয়াতে ফলাফল নিয়ে খুব একটা দুঃশ্চিন্তা করছে না কোনো দলই। সঠিক টিম কম্বিনেশনটাই আপাত লক্ষ্য।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।