লন্ডনে বসে তারেক জিয়ার স্বপ্ন পূরণ হবে না: কৃষিমন্ত্রী

২৬ ডিসেম্বর ২০১৯, ৪:৪২:৩৪

‘তারেক জিয়া লন্ডনে বসে স্বপ্ন দেখতে পারে, কিন্তু তা কখনই বাস্তব রুপ নেবে না। দুর্নীতি করে বিদেশে বিলাসবহুল জীবনযাপন করলেও বাংলায় তার কখনই জায়গা হবে না,’ বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তীর দুই দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রাজ্জাক আরো বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুকে ছোট করে জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক মানে তারা জাতির শত্রু। বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী চক্র আর কখনই মাথা ছাড়া দিয়ে উঠতে পারবে না।

তিনি বলেন, তারা হরতালের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করে, পাকবাহিনীর সাথে আঁতাত করে দেশকে ধ্বংস করতে চায় তারা কখনও বাংলাদেশের মঙ্গল চায় না। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এখানে সন্ত্রাস জঙ্গীবাদের কোন জায়গা নেই। শেখ হাসিনা সরকার চিরতরে তা বন্ধ করতে সক্ষম হয়েছে বলেও জানান কৃষি মন্ত্রী। এছাড়াও আলোচনা সভায় বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের অধ্যক্ষ মির্জা মানজুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, সিটি কপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, স্বাচিপের মহাসচিব ডা. এম এ আজিজ, জেলা প্রশাসক মিজানুর রহমান প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।