ঢাকা সিটি নির্বাচন: মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৩ জন

২৬ ডিসেম্বর ২০১৯, ৫:০৮:২০

ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনজন। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে তারা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরমধ্যে ঢাকা মহানগর উত্তরের মনোনয়ন প্রত্যাশী দুইজন। এবং দক্ষিনে একমাত্র মনোনয়নপ্রত্যাশী বিএনপি চেয়ারপারসনের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য বিএনপি’র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন।

অন্যদিকে উত্তরে বিএনপির নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন এবং দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর ছেলে নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। মেয়র প্রার্থীদের আগামীকাল শুক্রবার (২৭ ডিসেম্বর) ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। এরপর নীতি নীতিনির্ধারকরা যাচাই বাছাই করে দলীয় প্রার্থী চূড়ান্ত করবেন। অন্যদিকে দ্বিতীয় দিনের মতো নয়াপল্টনস্থ মহানগর বিএনপির কার্যালয় থেকে (ভাসানী ভবন) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে কাউন্সিল প্রার্থীদের মনোনয়ন ফরম বিক্রি এবং জমার কার্যক্রম চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।