দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত দুই

১ জানুয়ারি ২০২০, ১:০৮:১৩

যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে লিখন আহমেদ ও ফারুক হোসেন নামে দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১৫ জন। বুধবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লিখন নিশিতা পরিবহনের হেলপার ও ফারুক হোসেন ওই বাসের যাত্রী। আহতদের নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোরের ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আসাদুজ্জামান ও ঝলমলিয়া হাইওয়ে ফাড়ি (পশ্চিমাঞ্চল) নাটোরের ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান, গাইবান্ধা থেকে রাজশাহীগামী নান্নু পরিবহনের সাথে নাটোর থেকে বগুড়াগামী নিশিতা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিশিতা পরিবহনের হেলপার লিখন মারা যায়। আহত হয় আরও অন্তত ১৫ জন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে থেকে আশঙ্কাজনক অবস্থায় ৪ জনকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হলে পথে ফারুক হোসেন নামে আরও একজন মারা যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।