৭ দিনের রিমান্ডে সেই মজনু

৯ জানুয়ারি ২০২০, ৩:১২:৫২

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনুকে ৭দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালত এ আদেশ দেন। এরআগে ওই ছাত্রীর বাবার করা মামলায় মজনুকে হাজির করে তার বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের (ডিবি) পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

গত রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে শেওড়া যাওয়ার উদ্দেশে ক্যাম্পাস থেকে বাসে ওঠেন ওই ঢাবি শিক্ষার্থী। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়।

সহপাঠীদের খবর দিলে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে তাকে রাত ১টার দিকে ঢামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। বুধবার সকালে রাজধানীর ঢাকায় শেওড়া রেল ক্রসিং এলাকা থেকে অভিযুক্ত মজনুকে গ্রেপ্তার করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।