প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চান তাপস

১৫ জানুয়ারি ২০২০, ৬:০৬:১৩

‘প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক’ নির্বাচনের প্রত্যাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত দক্ষিনের মেয়র পদপ্রার্থী শেখ ফজলে নূর তাপস। বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর ধোলাইপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এক নির্বাচনী পথসভায় এ প্রত্যাশার কথা জানান তিনি। ঢাকা সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

আজ ষষ্ঠ দিনের মতো কদমতলী-শ্যামপুর এলাকা থেকে প্রচারণা শুরু করেন ঢাকা দক্ষিণের মেয়র পদপ্রার্থী। এ সময় তাপস বলেন, ‘নির্বাচনে নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ কিন্তু মাঠে নেমে গেছে। একটা উৎসবমুখর পরিবেশে নির্বাচনের আমেজ বজায় রেখেছে। আমরা আশা করি যে, অত্যন্ত সুষ্ঠুভাবে নির্বাচনটা সম্পন্ন হবে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচনের উৎসবমুখর পরিবেশ বজায় থাকবে।’ নির্বাচিত হলে প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, ‘গত পাঁচ দিন ঢাকাবাসীর কাছ থেকে আমরা গণসংযোগে ব্যাপক স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি পাঁচভাবে বিভক্ত করে, ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। তারা স্বতঃস্ফূর্তভাবে প্রচারণায় অংশ নিচ্ছেন এবং আমাদের অনেক ভালোবাসা দিয়ে আলিঙ্গন করছেন।

মেয়র প্রার্থী প্রত্যাশা ব্যাক্ত করে বলেন, ‘আমি বিশ্বাস করি, ৩০ জানুয়ারি বিপুল ভোটে নৌকার বিজয় হবে। আমরা ঢাকাবাসীর প্রত্যাশা পূরণে দায়িত্ব পাওয়ার প্রথম দিন থেকে কাজ আরম্ভ করব এবং উন্নত ঢাকা গড়ে তুলব।’ নির্বাচনী প্রচারণায় তাপসের সাথে আরও ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সানজিদা খানম, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।