ইভিএম মেশিন এক ঘণ্টা বন্ধ!

১ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৬:৫১

শ্যামলী রিং রোড এলাকায় ২৯ নম্বর ওয়ার্ডের বাদশা ফয়সাল ইনস্টিটিউট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয় নির্ধারিত সময়। তবে শুরু কিছুক্ষণ পরই বন্ধ হয়ে যায় সেখানকার পাঁচ ইভিএম মেশিন। জানা গেছে, ওই কেন্দ্রের আটটি মেশিনের মধ্যে কারিগরি সমস্যার কারণে বন্ধ হয়ে যায় পাঁচটি। এ সময় ভোট গ্রহণের কাজে দায়িত্বপ্রাপ্তরা ইভিএম মেশিন ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন।

ভোটগ্রহণ বন্ধ থাকার সময় ভোটাররা বলেন, ইভিএম মেশিন যাতে বন্ধ হয়ে না যায় তার জন্য আগেই এই প্রস্তুতি থাকা উচিত ছিল। তারা জানান, এই কেন্দ্রের কোনো বুথে বিএনপির এজেন্ট দেখা যায়নি। পছন্দের মেয়রপ্রার্থীকে ভোট দিতে পারছেন না বলেও অভিযোগ করেন ভোটাররা। কয়েকজন ভোটার জানান, ভোটগ্রহণ শুরুর কিছুক্ষণ পর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সলিমউল্লাহর (ঘুড়ি প্রতীক) এজেন্ট ঢোকানো নিয়ে কেন্দ্রের কর্তব্যরত কর্মকর্তাদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। এজেন্ট ওই সময় চলে যান। তবে একটু পর এজেন্টকে ঢুকতে দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।