জিম্বাবুয়েকে চেপে ধরেছে বাংলাদেশ

২২ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৬:৩৫

মিরপুরে সিরিজের একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে রীতিমত চেপে ধরেছেন বাংলাদেশের দুই পেসার আবু জায়েদ রাহী আর এবাদত হোসেন। তাদের পেস আক্রমণ সামলাতে হাঁসফাঁস খেতে হচ্ছে সফরকারি জিম্বাবুয়েকে। অষ্টম ওভারে আবু জায়েদ রাহীর প্রথম শিকার হোন ওপেনার কেভিন কাসুজা।

টস হেরে বোলিংয়ে নামা টাইগাররা প্রথম ৪ ওভারই মেডেন পান। প্রথম ওভারে বোলিং করেন এবাদত হোসেন, রান দেননি। আবু জায়েদ রাহীর পরের ওভার থেকেও কোনো রান নিতে পারেননি জিম্বাবুইয়ান ব্যাটসম্যানরা। তৃতীয় ওভারে এসে আবারও মেডেন দেন এবাদত, চতুর্থ ওভারেও লাইন লেহ্ন নিয়ন্ত্রণে রেখে বোলিং চালিয়ে যান রাহী। ফলে প্রথম চার ওভারে রানশূন্যই থেকে যায় জিম্বাবুয়ে। এবাদতের করা পঞ্চম ওভারে রানের খাতা খুলে জিম্বাবুয়ে। তবে সেটাও ব্যাট থেকে নয়, ওয়াইড থেকে। ওভারের দ্বিতীয় বলটি অফস্ট্যাম্পের অনেক বাইরে দিয়েছিলেন এবাদত, আম্পায়ার দুই হাত প্রসারিত করে ওয়াইডের সিগন্যাল দেন। ইনিংসের ষষ্ঠ ওভারে এসে আরেকটি মেডেন দিয়েছেন আবু জায়েদ রাহী। এই রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৯ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৭ রান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।