পুলিশের সক্ষমতা আগের চাইতে বেশি: আইজিপি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ৭:২৫:৪৭

পুলিশের সক্ষমতা আগের চেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে। তাই অপরাধীদের দ্রুত শনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মুহাম্মদ জাবেদ পাটোয়ারী। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালসহ মহান মুক্তিযুদ্ধে ও কর্তব্যরত অবস্থায় নিহত বীর পুলিশ সদস্যদের স্মৃতি সম্বলিত ‘চেতনায় অম্লান’ স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন আইজিপি। পরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, দুর্নীতিবাজ ও দুষ্কৃতকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান বন্ধ হওয়ার কোনো সুযোগ নেই। যখন আপনারা দেখেন বা মনে করেন অভিযান থেমে গেছে কিন্তু আসলে থেমে থাকে না। সেই সময়টায় আমরা তথ্য সংগ্রহ করি, যাচাই-বাছাই করি। সুতরাং যাদেরকে গ্রেফতার করা হচ্ছে ও টাকা উদ্ধার হচ্ছে, তাদের বিরুদ্ধে সঠিক অভিযোগ এবং তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হচ্ছে।’

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম-পুলিশ কমিশনার শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ময়মনসিংহস্থ পুলিশের বিভিন্ন ইউনিট, রেঞ্জ ও জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।