রাবির রংপুর জেলা সমিতির সভাপতি আবির, সম্পাদক রিফাত

১৫ মার্চ ২০২০, ১:৫৯:৩১

কামরুল হাসান অভি, রাবি থেকে: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধ্যয়নরত রংপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো: মিফতাব আবির সভাপতি ও ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের মো: রিফাত হোসেন কে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। শনিবার (১৪ মার্চ) বিকেল ৫ টায় এ কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. সোহাগ মিয়া ও মো: নাজমুল হুদা লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার ইসলাম ও নাসরীন আক্তার তিথী, সাংগঠনিক সম্পাদক তীর্থজিৎ বর্মন, কোষাধ্যক্ষ মো: শাকির মোবাশ্বির, সহকারী কোষাধ্যক্ষ রেদয়ানুল কারিম, প্রচার সম্পাদক সিয়াম সাজিদ, দপ্তর সম্পাদক মিশু আহমেদ, আপ্যায়ন সম্পাদক আয়েশা তাসনিম, শিক্ষা-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফারহান সাদিক প্রিয় এবং যুগ্ম শিক্ষা-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফাইয়াজ শাহরিয়ার আপন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।